1. admin@dailyjolchap.com : admin :
  2. mirajrana10@gmail.com : Rana Miraj : Rana Miraj
  3. shemanthochandaa@gmail.com : shemanth shemanthochandaa : shemanth shemanthochandaa
বাড়ছে করোনা সংক্রমণ, স্বাস্থ্যবিধি মানার বিকল্প নেই - ডেইলি জলছাপ
মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বতন্ত্র প্রার্থী কাজী মিজানের নেতা কর্মীদের হামলা নৌকার কর্মীদের উপর। মতলব উত্তর থানার দিপু চৌধুরী ও কাজি শরীফের বিরুদ্ধে মিথ্যা নিউজের প্রতিবাদ ইকবাল বিল্লাল তপদার শাহজালাল নৌকার বিপক্ষে নির্বাচনে ৭ নং মোহনপুর ইউনিয়ন পরিষদের নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে মিটিং মিছিলে যুবলীগের ইউনিয়ন সাধারণ সম্পাদক ইকবাল ও সভাপতি বিল্লাল তপদার ও শাহজালাল মাস্টার আশুলিয়ায় যুবককে ডেকে নিয়ে মারধর করল বাবা-ছেলে আন্ত: মানবাধিকার ও গণমাধ্যম সংস্থার ঢাকা বিভাগীয় কমিটির প্রধান উপদেষ্টা নির্বাচিত মাজেদুল হক চৌধুরী সুবে একতা ফিউচার ফাউন্ডেশন শিক্ষার্থী ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াবে -মাজেদুল হক চৌধুরী শুভে নাছিরাকান্দি প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসব ও শীতের পোশাক বিতরণ দিপু চৌধুরী ও সুবে চৌধুরীর মতলব উত্তরে মেঘনা নদী থেকে ১৩ ডা’কাত আটক ডাকাত সরদার মুন্সিগঞ্জের মহিউদ্দিন সরকার বিজয় দিবস উপলক্ষ্যে সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন মাজেদুল হক সুবে চৌধুরী

বাড়ছে করোনা সংক্রমণ, স্বাস্থ্যবিধি মানার বিকল্প নেই

  • সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩৭৮ বার পঠিত

করোনা সংক্রমণ বাড়ছে। বাড়ছে মৃতের সংখ্যাও। বিশেষজ্ঞরা স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন। হাসপাতালগুলোকে প্রস্তুত থাকার পরামর্শ তাদের।

 

দু’মাস আগেও নতুন শনাক্ত রোগী, নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার এবং মৃত্যু কম ছিলো। ফাঁকা হয়ে আসছিলো হাসপাতালের শয্যাগুলোও। তবে হঠাৎই পাল্টাতে শুরু করেছে সেই চিত্র। সংক্রমণ, শনাক্তের হার ও মৃত্যু তিন সূচকই বাড়তির দিকে।

 

স্বস্থ্য অধিদপ্তর বলছে, রাজধানীতে করোনার জন্য নির্ধারিত সেবা দেয়া ৯টি হাসপাতালে আইসিইউ শয্যা সংখ্যা ১১৭টি। এর প্রায় সবগুলোই এখন রোগীতে পূর্ণ।

 

করোনার শুরু থেকে কোভিড চিকিৎসা দিয়ে আসছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়। তথ্য বলছে, মঙ্গলবার পর্যন্ত এ হাসপাতালের করোনা ওয়ার্ডে একটি শয্যাও ফাঁকা ছিলো না। গত দু সপ্তাহে রোগীর সংখ্যা বেড়েছে দ্বিগুন। জায়গা নেই আইসিইউতেও।

 

স্বাস্থ্যবিধি না মানা সংক্রমণ বাড়ার অন্যতম কারণ বলছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। দ্বিতীয় ধাক্কার শুরুতেই রোগীর চাপ সামলাতে হিমশিম খাচ্ছেন হাসপাতাল কতৃপক্ষ।

 

তাই এখনই সঠিক পরিকল্পনা ও প্রস্তুতি নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Daily Jolchap আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক  
Theme Customized By BreakingNews
Shares