1. admin@dailyjolchap.com : admin :
  2. mirajrana10@gmail.com : Rana Miraj : Rana Miraj
  3. shemanthochandaa@gmail.com : shemanth shemanthochandaa : shemanth shemanthochandaa
‘পবিত্র ঈদুল আয্হা উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে শুভেচ্ছা জানান:- সাজেদুল হক চৌধুরী দিপু - ডেইলি জলছাপ
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকা ছাড়েন ১ কোটি ৫ লাখ সিমধারী, ফিরেছেন ৮ লাখ কাল থেকে কঠোর লকডাউন, আগের চেয়ে কঠোরভাবে পালিত হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ‘পবিত্র ঈদুল আয্হা উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে শুভেচ্ছা জানান:- সাজেদুল হক চৌধুরী দিপু ‘পবিত্র ঈদুল আয্হা উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে শুভেচ্ছা জানান:- শামসুল হক চৌধুরী বাবুল করোনাকালে প্রধানমন্ত্রীরর বিশেষ উপহার পেল বাসাইলের ৭০০ পরিবার ১৪ বছর পরে নৌকা ছেড়ে ঘরে উঠছেন শর্তবয়সি গোলাপী বেগম   মতলব উত্তরে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর বর্তমান এমপি রুহুলের সমর্থকদের হামলা। সারাদেশে ১৪ দিনের পূর্ণ ‘শাটডাউনের’ সুপারিশ টাংগাইলের নাগরপুরে স্ত্রী সন্তানের বিরুদ্ধে স্বামীর মামলা মতলব উত্তরে গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

‘পবিত্র ঈদুল আয্হা উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে শুভেচ্ছা জানান:- সাজেদুল হক চৌধুরী দিপু

  • সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২৪ বার পঠিত

 

সাজেদুল হক চৌধুরীর দিপুর পক্ষ থেকে চাঁদপুর ২ আসনের সর্বস্তরের জনগণকে জানানো হয়েছে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

 

‘পবিত্র ঈদুল আয্হা উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে শুভেচ্ছা জানান:- সাজেদুল হক চৌধুরী দিপু

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল আয্হা উপলক্ষ্যে সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে ঈদুল আযহা উদযাপনের অনুরোধ জানিয়েছেন

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্যতম সদস্য কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হক চৌধুরী দিপু
এর পক্ষ থেকে আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুর২ আসনের সর্বস্তরের জনগণকে
জানিয়েছেন ঈদ মোবারক

 

এই ঈদ উপলক্ষ্যে তিনি এই প্রতিবেদককে জানান ‘পবিত্র ঈদুল আয্হা উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি। তার পাশাপাশি আত্মশুদ্ধি ও আত্মত্যাগের মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করাই আমাদের কাম্য।

পশু কোরবাণীর মাধ্যমে প্রত্যেকের মনে ত্যাগের মানসিকতা জাগ্রত হবে এবং পশুত্ব বিলীন হবে বলে আশা রাখছি। হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি।

আসুন করোনা প্রতিরোধে অতিরিক্ত কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করি’।

 

 

সাজেদুল হোসেন চৌধুরী দিপু এক নামে চেনা মতলবের অত্যন্ত জনপ্রিয় মুখ। আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত সাজেদুল হোসেন চৌধুরী দিপু। একাধারে সমাজ সেবক, ক্রীড়ানুরাগী, ব্যবসায়ী, ধর্মানুরাগী, দানবীর এবং সর্বশেষ অসহায় মানুষের বন্ধু। তার কাছে সাহায্য সহযোগীতার জন্য এসে কেউ ফিরে গেছেন এমন ঘটনা বিরল।

 

 

নিরহংকারী অত্যন্ত সাদা মনের মনের জনাব সাজেদুল হোসেন চৌধুরী দিপু। ব্যক্তি উদ্যোগে সমাজ মানুষের জন্য অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছেন এবং আগামীতে আরো ব্যাপকভাবে গঠনমূলক ও জনপ্রধিত্ব¡মুলক কর্মকান্ডে সম্পৃক্ত হতে আগ্রহ প্রকাশ করেন। এজন্য তিনি চাঁদপুর-২ আসনের অন্তর্ভুক্ত মতলব উত্তর- মতলব দক্ষিণ জনপ্রতিনিধি হিসেবে জনগণের সেবক হতে চেয়ে সবার কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

 

 

 

দিপুু চৌধুরী বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধে ভূমিকা রাখায় তাকে বীরবিক্রম উপাধীতে ভূষিত করা হয়। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনেক গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ে সফলতার সহিত দায়িত্ব পালন করে জনজনের সেবা করে আসছেন। আমার পুরো পরিবার আওয়ামী রাজনীতির সাথে থেকে জনসেবায় সম্পৃক্ত। আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শে বিশ্বাসী। সেই লক্ষ্যে আমি সবার দোয়া ও সমর্থন নিয়ে নিঃস্বার্থভাবে জনসেবায় আত্ননিয়োগ করতে চাই।

 

আপনারা জানেন আমার পরিবারের সকল সদস্য মতলবের সাধারণ জনগনের পাশে সব সময় দাড়িয়েছি আর সব সময় আমার ভাইদের পাশে থাকতে চাই। আমার মতলবের মাটি থেকে যে কোনো মুল্যে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজী সহ সব ধরনের অপরাধ মূলক কর্মকান্ড নির্মুল করা হবে। তিনি এজন্যে মতলবের জনগনের কাছে জনগনের হয়ে কাজ করার সুযোগ চাই।

 

 

দিপু চৌধুরী সাবেক যুবলীগ নেতা একসময়ের রাজপথ কাঁপানো যুবলীগ নেতা বর্তমান সময়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের একজন সদস্য হিসেবে আছেন তরুণ এই নেতার জনপ্রিয়তা প্রতিনিয়ত বেড়েই চলেছে ইয়ং জেনারেশনের আইকন সাজেদুল হক চৌধুরী দিপু।

 

বর্তমান সময়ে সাজেদুল হক চৌধুরী দিপু তার ছোট ছেলে মাহি চৌধুরীও বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত আছেন এবং বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হিসেবে নিয়োজিত আছেন।

 

জেষ্ঠ্য পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দীপু। তিনি কেন্দ্রীয় যুবলীগের প্রাক্তন সদস্য ও ছেংগারচর ডিগ্রি কলেজ গভর্নিং বডির সাবেক সভাপতি। এছাড়াও তিনি বাংলাদেশ সিএনজি এসোশিয়েশনের মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Daily Jolchap আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক  
Theme Customized By BreakingNews
Shares