1. admin@dailyjolchap.com : admin :
  2. mirajrana10@gmail.com : Rana Miraj : Rana Miraj
  3. shemanthochandaa@gmail.com : shemanth shemanthochandaa : shemanth shemanthochandaa
হাজার নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত বীর মুক্তিযোদ্ধা বাবুল চৌধুরী - ডেইলি জলছাপ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
মতলব উত্তরে পরাজিত দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ : আহত ৬ বীর বিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া কে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা সামসুল হক চৌধুরী বাবুল আওয়ামী লীগের নতুন প্রেসিডিয়াম সদস্য বীর বিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর মুক্তিযোদ্ধা গাজীপুরে যুবককে গলাকেটে হত্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বীর বিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শামসুল হক চৌধুরী বাবুল পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বীর বিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শামসুল হক চৌধুরী বাবুল পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মতলব উত্তরে চেয়ারম্যান পদে হাজী সামশুল হক চৌধুরী বাবুল মনোনয়নপত্র দাখিল করেন মোহনপুর ইউনিয়নে হাফিজ তপদার এর নেতৃত্বে বিশাল মিছিল আওয়ামী লীগের বাবুল চৌধুরীকে ফুলের মালা দিয়ে বরণ করে নিলেন হাফিজ তপদার এর নেতৃবৃন্দ হাজার নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত বীর মুক্তিযোদ্ধা বাবুল চৌধুরী
নোটিশ :
মতলব উত্তরে পরাজিত দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ : আহত ৬ বীর বিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া কে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা সামসুল হক চৌধুরী বাবুল আওয়ামী লীগের নতুন প্রেসিডিয়াম সদস্য বীর বিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর মুক্তিযোদ্ধা গাজীপুরে যুবককে গলাকেটে হত্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বীর বিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শামসুল হক চৌধুরী বাবুল পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়

হাজার নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত বীর মুক্তিযোদ্ধা বাবুল চৌধুরী

  • সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৩৯ বার পঠিত

হাজার হাজার নেতাকর্মী আর সমর্থকদের

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন থেকে পুণরায় আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়া নৌকার মাঝি বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী সামছুল হক চৌধুরী বাবুল।

 

দলীয় মনোনয়ন নিশ্চিত করে বৃহস্পতিবার (২৮ অক্টোবার) দুপুরে মোহনপুর এলাকায় আসলে তাকে ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় বরণ করে নেন হাজার হাজার নেতাকর্মী এবং মোহনপুর ইউনিয়নবাসী।

আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনে সরকার দলীয় প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে “নৌকা প্রতীক” পাওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ।

এসময় ইউনিয়নবাসী দলীয় নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে পুনরায় চেয়ারম্যান পদে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি সবার কাছে দোয়া, ভালবাসা ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

এসময় রাস্তার দুইপাশে শত শত নারী-পুরুষ তাকে স্বাগত জানায়। উপস্থিত জনতা নৌকা ও উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে নানা স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে ইউনিয়ন পরিষদ এলাকা। এসময় চেয়ারম্যান হাজী সামছুল হক চৌধুরী বাবুল তার ইউনিয়নের সকল নেতাকর্মী ও জনসাধারণকে দুই হাত নেড়ে অভিবাদন জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Daily Jolchap আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক  
Theme Customized By BreakingNews
Shares