1. admin@dailyjolchap.com : admin :
  2. mirajrana10@gmail.com : Rana Miraj : Rana Miraj
  3. shemanthochandaa@gmail.com : shemanth shemanthochandaa : shemanth shemanthochandaa
শেখ হাসিনা ২৪ ঘণ্টাই দেশ ও মানুষের কথা ভাবেন: মায়া চৌধুরী - ডেইলি জলছাপ
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
আবারো করোনা বেড়ে যাওয়ার কারণে স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হলো। মতলব উত্তরে ১৩ ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ আজ অনুষ্ঠিত হয় মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে নৌকার পরাজয় হতে পারে না- দিপু চৌধুরী আজ ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও নৌকার কোন বিকল্প নেই-দিপু চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ছাতার নিচেই বাংলাদেশ সুরক্ষিত-দিপু চৌধুরী চাঁদপুরের মতলব উত্তর গজারিয়া সেতুর দাবীতে বিশাল মানববন্ধন সুগন্ধা নদীতে মাঝরাতে চলন্ত লঞ্চে পুড়ে ৩০ যাত্রীর মৃত্যু    মায়া চৌধুরীর উপস্থিতিতে ঢাকা উত্তর সিটি কর্পারেশন সংরক্ষিত মহিলা কাউন্সিলর সামসুন নাহার লাভলীর উদ্যোগে শীতবস্ত্র বিতরন ২০২১। মহান স্বাধীনতা ও বিজয়ের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনায় মায়া

শেখ হাসিনা ২৪ ঘণ্টাই দেশ ও মানুষের কথা ভাবেন: মায়া চৌধুরী

  • সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১০০ বার পঠিত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, “শেখ হাসিনাকে কেউ ক্ষমতা থেকে সরাতে পারবে না। তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলতে থাকবে। কিন্তু আমরা এ ষড়যন্ত্রকে শেষ করতে চাই। এই ষড়যন্ত্র বারবার প্রতিহিত করতে চাই না। এজন্য ক্ষমতা ধরে রাখতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই আমরা শান্তিতে ঘুমাতে পারব, দুই বেলা ঠিক মতো খেতে পারব।”

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, “আওয়ামী লীগের বাইরে যারা ২৯ বছর দেশের ক্ষমতায় ছিলেন, তারা কিন্তু দেশের জন্য কাজ করেন নাই। অন্তর দিয়ে শেখ হাসিনার মতো দেশের জন্য কাজ করেন নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো ২৪ ঘণ্টাই দেশ ও মানুষের কথা ভাবেন। অথচ যারা ক্ষমতায় ছিলেন, তারা আব্দুল আলীমকে মন্ত্রী বানিয়েছেন। তারা রাজাকারের গাড়িতে পতাকা দিয়েছে।”

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, “আমাদের জন্ম তারিখ একটাই। একটা জন্ম তারিখ বলেই আমরা মুক্তিযোদ্ধা ভাতা পাই, রেশন কার্ড পাই, গাড়ির লাইসেন্স পাই। আর যদি তিনটা চারটা জন্ম তারিখ হয়, তাহলে কেমন হবে? একটা দেশের যিনি নেতৃত্ব দেবেন, তার জন্ম তারিখ ঠিক থাকে না। আমি বলতে চাই, আপনারা তো নিজেদের জন্ম তারিখই জানেন না। আপনাদের জন্মই তো ঠিক নাই।”

 

মহান স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বীর মুভতিযোদ্ধা শহীদ পরিবারের সদস্যদের বর্ধনা ফ.ম মোজাম্মেল হক

 

আজ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাজধানীর শহীদ মতিউর পার্কে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এই মন্তব্য করেন।

 

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

 

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

 

এ সময় বক্তব্য রাখেন,ঢাকা ২ আসনের সংসদ সদস্য, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম,ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস, সংসদ সদস্যদের মধ্যে ঢাকা-৪ আসনের সৈয়দ আবু হোসেন বাবলা, ঢাকা-৫ আসনের মনিরুল ইসলাম মনু, ঢাকা-৬ আসনের কাজী ফিরোজ রশীদ, ঢাকা-৭ আসনের হাজি সেলিম, সংরক্ষিত আসনের সংসদ সদস্য জিন্নাতুল বাকিয়া এবং ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

 

সংবর্ধনা অনুষ্ঠানে কন্ঠশিল্পী রফিকুল ইসলাম ও দিনাত জাহান মুন্নী সঙ্গীত পরিবেশন করবেন এবং নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ নৃত্য প্রদর্শন করেন। এছাড়াও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

উল্লেখ্য যে, করপোরেশনের আওতাভুক্ত এলাকায় বসবাসকারী ও সম্মানি ভাতা উত্তোলনকারী বীর মুক্তিযোদ্ধার সংখ্যা ৯৬৬ জন। তন্মধ্যে ৫৬ জন প্রয়াত হয়েছেন। প্রয়াত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদেরও সংবর্ধনা দেওয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Daily Jolchap আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক  
Theme Customized By BreakingNews
Shares