1. admin@dailyjolchap.com : admin :
  2. mirajrana10@gmail.com : Rana Miraj : Rana Miraj
  3. shemanthochandaa@gmail.com : shemanth shemanthochandaa : shemanth shemanthochandaa
মতলব উত্তরে যুবকের হাত কেটে দিল প্রতিপক্ষ  - ডেইলি জলছাপ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- বাবুল চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটির শ্রদ্ধাঞ্জলি।  আমিনুল ইসলাম আমিন সহ-সভাপতি নির্বাচিত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ দেশের বাজারে বাড়লো জ্বালানী তেলের দাম, রাত ১২টা থেকে কার্যকর সকলের নিকট দোয়া প্রার্থী সামসুল হক চৌধুরী বাবুল মুন্সিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের গোলাগুলি, গুলিবিদ্ধ ২ মতলব উত্তরে যুবকের হাত কেটে দিল প্রতিপক্ষ  “বেগম রোকেয়া সাহিত্য সম্মাননা -২০২২” পেলেন মেহেদী হাসান।  পাকুড়িয়া শরীফ এর জমিদার দেওয়ান বংশের ঐতিহ্য গাঁথা।  “কাপাসিয়াতে কয়লা বোঝাই ট্রাক উল্টে হেল্পার নিহত,ড্রাইভার আহত”

মতলব উত্তরে যুবকের হাত কেটে দিল প্রতিপক্ষ 

  • সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৬৬ বার পঠিত

 

তুহিন ফয়েজ মতলব (চাঁদপুর) প্রতিনিধি:-দুই গ্রুপের সংঘর্ষে শরীফুল ইসলাম নামে এক যুবকের হাত কেটে দিল প্রতিপক্ষ। চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গোপালকান্দি গ্রামে বুধবার সকালে এ ঘটনা ঘটলে আহতের স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক।

 

এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন আহতের ভাই কামাল হোসেন। গত কয়েক দিনে কয়েক দফা মারামারির ঘটনা ঘটেছে।

 

মামলার বিবাদীরা হলেন, গোপালকান্দি গ্রামের হোসেন ঢালীর ছেলে জয়নাল আবেদীন, আঃ ছাত্তারের ছেলে রানা আহমেদ রফিক, তার ছেলে রাকিব প্রধান, জাকির হোসেনের ছেলে নাইম প্রধান, জাহাঙ্গীর প্রধানের ছেলে আরমান প্রধান, ফারুক প্রধানের ছেলে সারোয়ার প্রধান, জাহাঙ্গীর প্রধানের ছেলে বাবু প্রধান, শহিদ উল্লাহর ছেলে স্বপন প্রধান, আইচ্ছাল্লার ছেলে মামুন ও রানা আহমেদ রফিকের ছেলে রিফাত সহ অজ্ঞাতনামা ৭/৮ জন।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০ টায় গোপালকান্দি বেরীবাঁধের উপরে বাদীর ছোট ভাই শরীফুল ইসলামের সাথে এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে বিবাদীদের সাথে সংঘর্ষ বাঁধে। বিবাদীরা তার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। লাঠি সোটা ও রড দিয়ে শরীফকে পিটিয়ে আহত করে এবং লোহার ছেনা দিয়ে আহতের মাথা লক্ষ্য করে কোপ দিলে হাত দিয়ে ঠেকানোর সময় হাতের কব্জি কেটে যায়। তার সাথে থাকা নগদ ৬৫ হাজার টাকা নিয়ে যায় বিবাদীরা। তাকে হত্যার উদ্দেশ্য গলা চিপে ধরলে সাক্ষীদের ডাক-চিৎকারে লোকজন এগিয়ে আসলে বিবাদীরা পালিয়ে যায়।

 

এদিকে বিবাদীদের সাথে কথা হলে তারা জানান, পাল্টাপাল্টি আক্রমণে জয়নাল আবেদীন গুরুতর আহত হয়েছেন। তাকে মেরে রক্তাক্ত করেছে। এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে।

 

মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, মারামারি ঘটনায় দু’পক্ষই মামলা করেছে। তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Daily Jolchap আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক  
Theme Customized By BreakingNews
Shares