1. admin@dailyjolchap.com : admin :
  2. mirajrana10@gmail.com : Rana Miraj : Rana Miraj
  3. shemanthochandaa@gmail.com : shemanth shemanthochandaa : shemanth shemanthochandaa
মতলব উত্তরে মেঘনা নদী থেকে ১৩ ডা'কাত আটক ডাকাত সরদার মুন্সিগঞ্জের মহিউদ্দিন সরকার - ডেইলি জলছাপ
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
আন্ত: মানবাধিকার ও গণমাধ্যম সংস্থার ঢাকা বিভাগীয় কমিটির প্রধান উপদেষ্টা নির্বাচিত মাজেদুল হক চৌধুরী সুবে একতা ফিউচার ফাউন্ডেশন শিক্ষার্থী ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াবে -মাজেদুল হক চৌধুরী শুভে নাছিরাকান্দি প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসব ও শীতের পোশাক বিতরণ দিপু চৌধুরী ও সুবে চৌধুরীর মতলব উত্তরে মেঘনা নদী থেকে ১৩ ডা’কাত আটক ডাকাত সরদার মুন্সিগঞ্জের মহিউদ্দিন সরকার বিজয় দিবস উপলক্ষ্যে সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন মাজেদুল হক সুবে চৌধুরী কেন্দ্রীয় ছাত্রলীগের শীর্ষ পদে আলোচনায় আব্দুর রাহিম সরকার।  এবার আয়াতের বাবা কে কেটে ছয় টুকরা করার হুমকি আলহাজ্ব সামসুল হক চৌধুরী বাবুল গুরুতর অসুস্থ দোয়া চান দেশবাসীর কাছে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- বাবুল চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটির শ্রদ্ধাঞ্জলি। 

মতলব উত্তরে মেঘনা নদী থেকে ১৩ ডা’কাত আটক ডাকাত সরদার মুন্সিগঞ্জের মহিউদ্দিন সরকার

  • সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৬৯৭ বার পঠিত

মতলব উত্তরে মেঘনা নদী থেকে ১৩ ডা’কাত আটক পুলিশের সঙ্গে গোলাগু’লিতে এক ডাকাত গু’লিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি…

 

নিজস্ব প্রতিনিধিঃ চাঁদপুরের উত্তর মতলব মেঘনা নদীতে পুলিশের সঙ্গে গোলাগুলিতে সালাউদ্দিন (২৮) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে।

 

শনিবার (২৪ ডিসেম্বর ) সন্ধ্যার দিকে দিকে এ ঘটনা ঘটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে রোববার (২৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে পুলিশ।

 

জানতে চাইলে মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বুলবুল আহামেদ এ প্রতিনিধিকে বলেন, শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পাই ডাকাত দল মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

 

এমন সময় আমাদের নৌ-পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলে তারা আমাদের ওপর গুলিবর্ষণ করে। আমরাও পাল্টা গুলি চালালে সালাউদ্দিন নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে তাকে গ্রেপ্তার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আজ সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে আনা হয়েছে। বর্তমানে পুলিশি পাহারায় হাসপাতালের ১০১ নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে।

 

এ বিষয়ে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, চাঁদপুর থেকে গুলিবিদ্ধ এক ডাকাতকে ঢাকা মেডিকেলে আনা হয়েছে। হাসপাতালে পুলিশি পাহারায় তার চিকিৎসা চলছে।

 

আটককৃত ১৩ জন ডাকাত হলো সাব্বির মিজি (২৩), পিতা মোস্তফা মিজি, মহিউদ্দিন সরকার (৪১), পিতা চানমিয়া সরকার আল আমিন (২০), পিতা ফারুক গাজী, ইমরান (২২), পিতা শাহজালাল, ফিরুজ মিজি( ২৬), পিতা সিরাজ মিজি, জীবন বেপারী (২০), পিতা জুলহাস বেপারী, আনেযার হোসেন (২৪), পিতা তোফায়েল আহমেদ, জহিরুল ইসলাম (২৭), পিতা মেহাম্মদ বেপারী, আক্তার হোসেন (২২), পিতা ইদ্রিস হাওলাদার, সাহিন মিয়া (২০), পিতা মোহাম্মদ বেপারী, সুজন বেপারী (২৭), পিতা মজিবুল বেপারী, কাসেম বেপারী (২৪), পিতা বাসেদ বেপারী, সালাউদ্দিন (২৮) পিতা আব্দুল হাওলাদার।

আরো জানা যায় মতলব উত্তরে তারা বিভিন্ন জায়গায় প্রতিনিয়ত ডাকাতি করে আসছিল।

ডাকাত সর্দার মহিউদ্দিন সরকার এর বাড়ি মুন্সিগঞ্জের চর আব্দুল্লাহ গ্রামে।

 

উল্লেখ্য, ডাকাতদের কাছ থেকে ২৬টি অ্যান্ড্রয়েড ও ৩৩টি বাটন মোবাইলসহ মোট ৫৯টি মোবাইল, ১০টি রানদা, ২টি পাইবগান, ৪টি ছুরি, ১টি সাবাল, ৪ রাউন্ড গুলি, ৬টি বোমা উদ্ধার করা হয়েছে ৷

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Daily Jolchap আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক  
Theme Customized By BreakingNews
Shares